কক্সবাজারে গুণীজন সংবর্ধনা দিলো অপ্রতিরোধ্য বাংলাদেশ

কক্সবাজার প্রতিনিধি •

কক্সবাজারে অপ্রতিরোধ্য বাংলাদেশের উদ্যোগে দুদিনব্যাপি বাৎসরিক প্রীতিভোজ ও গুণীজন সংবর্ধনা আয়োজিত হয়েছে।  শনিবার (৯ই মার্চ) কক্সবাজারের হোটেল রামাদাতে ইস্পাহানি মির্জাপুর চা কোম্পানি লিমিটেডের সৌজন্যে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

সেখানে দুঃসময়ে সর্বোচ্চ সংখ্যক রক্তের ব্যাগ সরবরাহকারী অ্যাডভোকেট মোহাম্মদ তৌহিদুল ইসলাম চৌধুরী রাসেল, মোর্শেদ আলম, সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন মো. আজাদ,  ফারুকুল ইসলাম জিসান, কায়ছার হামিদ, মানবিক সাংবাদিকতায় অবদান রাখায় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বৈশাখী টেলিভিশনের কক্সবাজার জেলা সংবাদদাতা ও দৈনিক রূপালী বাংলাদেশ এর ব্যুরো প্রধান, দ্য ডেইলি ট্রাইব্যুনাল এর স্টাফ রিপোর্টার শাহাজান চৌধুরী শাহীন ও  মানবসেবায় ইউনিয়ন হাসপাতালের চেয়ারম্যান ইশতিয়াক আহম্মেদ জয়কে গুণীজন সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এর আগে র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা আদনান তুহিন, উপদেষ্টা ও চট্টগ্রামের লোমিনেক্স গ্রুপের পরিচালক এস. ডি বাপ্পা চৌধুরীসহ অনেকে উপস্থিত ছিলেন। রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।